রাজশাহীতে সন্ত্রাসীদের হামলায় নিহত-১ আহত-১ ।

নিজস্ব প্রতিনিধিঃ সন্ত্রাসীদের হামলায় ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর শাখার সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামাণিক দেবুর বড় ভাই কৌশিক প্রামাণিক মিঠু (৫০) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তার ওপর হামলার ঘটনা ঘটে। পরে দুপুর আড়াইটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

নিহত কৌশিক প্রামাণিক অলিম্পিক কোম্পানির রাজশাহীর ব্যবস্থাপক ছিলেন। এই কোম্পানিরই এক কর্মচারীর নেতৃত্বে একদল সন্ত্রাসী তার ওপর হামলা চালায়।

এ হামলায় কোম্পানির একজন গাড়িচালকও আহত হয়েছেন। তার নাম রাহুল। তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসাধীন রাহুল জানান, বৃহস্পতিবার সকালে মহানগরীর সাগরপাড়া এলাকায় কোম্পানির গুদামে সজিবুল নামে এক কর্মচারী তাকে মারধর করছিল। কোম্পানির ব্যবস্থাপক কৌশিক প্রামাণিক তখন তাকে রক্ষা করেন। এ কারণে ব্যবস্থাপকের ওপরও ক্ষিপ্ত হয়ে ওঠে সজিবুল।

তবে গুদামের ওই ঘটনার পর গাড়িতে ব্যবস্থাপককে সঙ্গে নিয়েই তিনি আবার বাজারে যাচ্ছিলেন। পথে নগরীর ধরমপুর আমজাদের মোড় এলাকায় সজিবুলের নেতৃত্বে ৭-৮ জনের একদল সন্ত্রাসী তাদের গতিরোধ করে। এ সময় তাদের বেধড়ক পেটানো হয়। এতে তারা দু’জনই আহত হন। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করেন। এ সময় হামলাকারীরা পালিয়ে যায়।

রাহুল আরও জানান, মারধরের শিকার হয়ে তারা দু’জনেই অভিযোগ করতে নগরীর মতিহার থানায় যান। এরপরই ব্যবস্থাপক কৌশিক প্রামাণিকের শারীরিক অবস্থার অবনতি ঘটে। তিনি পড়ে যান। তখন তাদের দু’জনকেই রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক কৌশিককে মৃত ঘোষণা করেন।

নগরীর মতিহার থানার ওসি এসএম মাসুদ পারভেজ জানান, নিহত কৌশিক প্রামাণিকের লাশ রামেকের মর্গে রাখা হয়েছে। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ওসি আরও জানান, হামলাকারীদের ধরতে তাদের বাড়িতে অভিযান চালানো হয়েছে। কিন্তু পরিবারের সবাই পালিয়ে গেছে। তাদের আটকের চেষ্টা চলছে। আর এ ঘটনায় থানায় হত্যা মামলা হবে বলেও জানান তিনি।