রাজশাহী কলেজ হোস্টেল সংস্কারের কাজ পরিদর্শন করেছেন কলেজ অধ্যক্ষ প্রফেসর মহা: হবিবুর রহমান।

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী কলেজ হোস্টেল সংস্কারের কাজ পরিদর্শন করেছেন কলেজ অধ্যক্ষ প্রফেসর মহা: হবিবুর রহমান। শুক্রবার বাদ জুমআ মুসলিম হোস্টেলের পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ পরিদর্শন করেন তিনি।

এর আগে অবৈধ সিটের উচ্ছেদ অভিযান চালায় প্রশাসন। অবৈধ সিটের উচ্ছেদ অভিযান পরিচালনার সময় সাধারণ শিক্ষার্থীরা বেশ কয়েক দফা দাবি তুলেন ধরেন।

কলেজের মুসলিম হোস্টেলের ৮টি আবাসিক ভবন ও হিন্দু হোস্টেলের আগাছায় পরিষ্কার, অস্বাস্থ্যকর টয়লেট ও দূষিত খাবারের পানির সমস্যার সমাধান, খাবার সমস্যার সমাধান ভবন সংস্কারসহ বিভিন্ন দাবি তুলে ধরেন শিক্ষার্থীরা। কলেজ অধ্যক্ষ শিক্ষার্থীদের সকল অভিযোগ শোনেন। এবং তা সমাধানে খুব দ্রুত আশ্বাস দেন। এরই ধারাবাহিকতায় গত দুই দিন আগ থেকে হোস্টেলে পরিষ্কার-পরিচ্ছন্নতার অভিযান শুরু করেছে প্রশাসন।

আজ শুক্রবার বাদ জুমআ হোস্টেল পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ পরিদর্শন করেন কলেজ অধ্যক্ষ। এ সময় তিনি জানান, পর্যায়ক্রমে হোস্টেলের সকল সমস্যা সমাধান করা হবে। শিক্ষার্থীদের পরিষ্কার-পরিচ্ছন্ন ও মনোরম পরিবেশের হোস্টেল উপহার দেওয়া হবে বলে জানান অধ্যক্ষ।

এ সময় কলেজ অধ্যক্ষর সঙ্গে ছিলেন ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক আব্দুর রাজ্জাকসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এভি-১